শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২০ ০৫:৫০
আপডেট : ১৫ জুলাই, ২০২০ ১০:১৯

নেশার টাকা না পেয়ে মাকে হত্যা করল মাদকাসক্ত ছেলে

অনলাইন ডেস্ক

নেশার টাকা না পেয়ে মাকে হত্যা করল মাদকাসক্ত ছেলে
প্রতীকী ছবি

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকার বড়গ্রামে ছেলের হাতে খুন হলো মা ইয়াসমিন আক্তার (৪৫)। নেশার টাকা না পেয়ে মাকে ছুরিকাঘাত করে মাকে হত্যা করলো বখাটে ছেলে জুয়েল। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে। 

এর আগে লালবাগ থানায় মাদক মামলায় গ্রেফতার হয় জুয়েল। গত তিনদিন আগে জেল থেকে ছাড়া পায় জুয়েল। মঙ্গলবার (১৪ জুলাই) রাতে কামরাঙ্গিরচর থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি জানান, নেশার টাকা না দেওয়ায় মঙ্গলবার রাতে ছুরিকাঘাতে হত্যা করে জুয়েল তার মাকে। এসময় মা ইয়াসমিন বাসায় একাই ছিলেন। জুয়েলের বাবা সাকের আলী চা বিক্রি করেন। ঘটনার সময় তিনি বাইরে ছিলেন।

তিনি আরও জানান, জুয়েল বাসচালকের হেলপারি করতেন। সেখান থেকেই মাদকাসক্ত হয়ে পরে জুয়েল। তখন কাজকর্ম বন্ধ করে দেয়। নেশার টাকা জোগার করতে না পারায় মা-বাবার সঙ্গে প্রায়ই ঝগড়া করতেন। গত কয়েক মাস আগে মাদক মামলায় লালবাগ থানায় গ্রেফতার হয় জুয়েল। বেশ কয়েকদিন জেল খেটে গত তিনদিন আগে জেল থেকে বের হন তিনি। 

এসআই জহিরুল ইসলাম বলেন, জেলে থাকা অবস্থায় মা-বাবা জুয়েলের ওপর রাগ করে জেলখানায় দেখতেও যাননি। এ বিষয় নিয়ে মঙ্গলবার রাতে ঝগড়া হয় তার মা ইয়াসমিনের সঙ্গে। এক পর্যায়ে হাতের কাছে ছুরি দিয়ে মাকে ছুরিকাঘাত করেন ওই বখাটে ছেলে। পরে বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়েও জখম করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মা ইয়াসমিনের। এ ঘটনায় ছেলেকে আটক করা হয়েছে। তার নামে মামলা প্রক্রিয়াধীন।

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর