শিরোনাম
প্রকাশ : ১ আগস্ট, ২০২০ ১১:৩৫

খুলনায় শারীরিক দূরত্ব বজায় রেখে ঈদের জামাত

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় শারীরিক দূরত্ব বজায় রেখে ঈদের জামাত

করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণ ও শারীরিক দূরত্ব বজায় রেখে খুলনায় ঈদের নামাজ অনুষ্ঠিত হয়েছে। এবার উন্মুক্ত স্থানে বা মাঠে কোনও ঈদের জামাত হয়নি।

খুলনায় ঈদ-উল-আজহার প্রধান ও প্রথম জামাত অনুষ্ঠিত হয় শনিবার সকাল আটটায় টাউন জামে মসজিদে। জামাতে ইমামতি করেন মসজিদের খতিব মওলানা মোহম্মদ সালেহ। একইস্থানে দ্বিতীয় ও শেষ জামাত সকাল নয়টায় অনুষ্ঠিত হয়। 

এছাড়া কোর্ট জামে মসজিদে সকাল সাড়ে আটটায় একটি ঈদের জামাত অনুষ্ঠিত হয়। 

মহামারী করোনাভাইরাস ও বন্যা থেকে মুক্তির জন্য প্রার্থনা করা হয় খুলনার ঈদ জামাতে। যারা মাস্ক না পরে এসেছিলেন তাদের মসজিদে ঢুকতে দেওয়া হয়নি। অনেক মসজিদের পক্ষ থেকে মাস্ক না নিয়ে আসা মুসল্লিদের দেওয়া হয়েছে মাস্ক। নামাজের কাতার হয়েছে ফাঁকা ফাঁকা দাঁড়িয়ে। মসজিদের প্রবেশ মুখেই স্যানিটাইজার দেওয়া হয়েছে মুসল্লিদের।

এছাড়া খুলনা বিশ্ববিদ্যালয়ে ঈদুল আজহার নামাজের জামাত সকাল ৭টায় বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন নতুন কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হয়। খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জামে মসজিদে সকাল আটটায়, সরকারি বিএল কলেজ জামে মসজিদে সকাল আটটায়, শেখপাড়া বায়তুল আমান জামে মসজিদে সাড়ে ৭টায়, ফুলবাড়ীগেট বায়তুল আমান জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর