শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ১৯:৪২
প্রিন্ট করুন printer

ময়মনসিংহে তীব্র তাপদাহের মধ্যে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে তীব্র তাপদাহের মধ্যে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ
Google News

ময়মনসিংহ নগরীর কিসমত এলাকার কৃষক মো. রুবেল মিয়া। শ্রমিক না পেয়ে তার পাঁচ কাঠা জমির ধান পেকে খেতেই ঝড়ে পড়ার উপক্রম হয়েছিল। তবে তার দুঃশ্চিন্তা দূর করতে তার পাশে দাঁড়ায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা। 

বুধবার রোজা রেখে তীব্র তাপদাহের মধ্যেই সকাল থেকে দিনভর জেলা ছাত্রলীগ নেতা তানভীর যোবায়ের ইসলাম তারিনের নেতৃত্বে প্রায় অর্ধশত নেতাকর্মী ধান কেটে অসহায় কৃষক রুবেলের বাড়ি পৌঁছে দেন।  

কৃষক রুবেল মিয়া জানান, লকডাউন থাকায় এবার শ্রমিক প্রয়োজনের তুলনায় কম এসেছে। ফলে মিলছে না শ্রমিক। ধান পেকে খেতেই ঝড়ে পড়ার উপক্রম হয়েছিল। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা এসে ধান কেটে দিয়েছেন। এমন কঠিন সময়ে তাদের এমন কাজে আমি অশেষ কৃতজ্ঞ। 

জেলা ছাত্রলীগ নেতা তারিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায়, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. জহিরুল হক খোকা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আমিনুল হক শামীম (সিআইপি) এবং সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু মহোদয়ের অনুপ্রেরণা ও সার্বিক সহযোগিতায় অসহায় ও দরিদ্র কৃষকদের ধান কেটে দেওয়ার সিদ্ধান্ত নেই। এ সংকটকালে খবর পেলে এমন আরও অসহায়দের ধান কেটে দেব আমরা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর