শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০২১ ১৭:২৯
প্রিন্ট করুন printer

কিশোরগঞ্জের হাওরে গোসল করতে গিয়ে লাশ হলেন যুবক

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের হাওরে গোসল করতে গিয়ে লাশ হলেন যুবক
প্রতীকী ছবি
Google News

কিশোরগঞ্জের হাওরে ঘুরতে গিয়ে লাশ হলেন মাজহারুল ইসলাম (২৮) নামে এক যুবক। তিনি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের সাইটুটা গ্রামের মৃত আজিমউদ্দীন মিয়ার ছেলে। আজ শনিবার বিকাল ৪টার দিকে মিঠামইন উপজেলার ঢাকী সেতুর নিচে ঘোড়াউত্রা নদী থেকে তার লাশ উদ্ধার করে মিঠামইন ফায়ার সার্ভিসের একটি ইউনিট। 

নিহত মাজহারুলের বন্ধু সোহাগ মিয়া জানান, মাজহারুল ঢাকায় একটি গার্মেন্টস কারখানায় চাকরি করত। ঈদ উপলক্ষে বাড়িতে এসেছিলেন তিনি। আজ সকালে তারা পাঁচ বন্ধু মিলে হাওরে ঘুরতে যান। হাওরের পানিতে নেমে গোসল করবেন বলে বাড়ি থেকে অতিরিক্ত কাপড়ও নিয়েছিলেন তারা। পরে ঢাকী সেতুর নিচে পানিতে নেমে অনেকক্ষণ সাঁতার কাটেন তারা। দুপুর ২টার দিকে  তাদের মধ্যে প্রতিযোগিতা হয় সাঁতরে নদী পার হওয়ার। পাঁচজনের মধ্যে চারজন নদী পার হতে পারলেও অর্ধেক নদীতে গিয়ে ডুবে যান মাজহারুল। বন্ধুরা সবাই মিলে খুঁজেও কোন সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস দল প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে মাঝ নদী থেকে তার লাশ উদ্ধার করে।

মিঠামইন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আল-আমিন জানান, ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে গোড়াউত্রা নদীর তলদেশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর