২৬ জুলাই, ২০২১ ১৭:৫৭

পরিবারের ফোন পেয়ে মাদকসেবী পিতা-পুত্রকে আটক করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

পরিবারের ফোন পেয়ে মাদকসেবী পিতা-পুত্রকে আটক করল পুলিশ

রাজশাহীর বাঘায় মাদক সেবনের অর্থ যোগান দিতে হিমশিম খাওয়া এক পরিবার পিতা-পুত্রকে হেরোইনসহ পুলিশে সোপর্দ করেছে। সোমবার সকালে উপজেলার পাকুড়িয়া এলাকায় পরিবারের লোকজনের কাছ থেকে ফোন পেয়ে পুলিশ তাদের আটক করে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার পাকুড়িয়া এলাকার আমজেত আলীর ছেলে শফিকুল ইসলাম (৫০) এবং তার সন্তান ফারজিদ আরিফিন পারভেজ (১৮) গত কয়েক বছর থেকে মাদক সেবনের সঙ্গে জড়িয়ে পড়ে। পিতা-পুত্র প্রথমে ফেনসিডিল এবং ইয়াবা সেবন করলেও বর্তমানে হেরোইন সেবন করে। এজন্য পিতা-পুত্র মিলে পরিবারকে অর্থের জন্য মানুষিক ও শারীরিকভাবে নির্যাতন করে আসছে। এতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়াসহ চরম বিপাকে ছিল পরিবারটি। পরে তারা পুলিশের খবর দেন। 

আটক শফিকুল ইসলামের কলেজ পড়ুয়া কন্যা জানান, ‘আমি চাই আমার বাবা এবং ভাই আইনের আওতায় হাজত খেটে নিজেদের সুধরে নিক। এতে করে একদিকে তাদের জীবন রক্ষা পাবে। আমরা আর্থিক ক্ষতির হাত থেকে মুক্ত হবো।’

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে থানায় মাদক সেবন মামলা হয়েছে। আটক পিতা-পুত্রকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর