শিরোনাম
৭ আগস্ট, ২০২১ ২১:৩৫

সিদ্ধিরগঞ্জে ওয়ার্ডে ওয়ার্ডে গণটিকা কার্যক্রম শুরু

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে ওয়ার্ডে ওয়ার্ডে গণটিকা কার্যক্রম শুরু

সিদ্ধিরগঞ্জে ওয়ার্ডে ওয়ার্ডে গণটিকা কার্যক্রম শুরু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় শনিবার থেকে সারাদেশে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। সারাদেশের ন্যায় নাসিক সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ড এলাকায় শনিবার সকাল ৯টায় গণটিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।  

সকাল থেকে টিকা দেওয়ার স্থানের সামনে ভিড় জমায় টিকা নিতে আসা মানুষ। সকাল ৯টায় সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকার ফুলকলি স্কুলের পাশে গণটিকা কার্যক্রম উদ্বোধন করেন নাসিক ১নং ওয়ার্ডের কাউন্সিলর ওমর ফারুক ও সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফফর। এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ হোসেন চিশতী সিপলুসহ অন্যান্যরা।

অপর দিকে নাসিক ৪নং ওয়ার্ডের আটি ওয়াবদা কলোনি এলাকার পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ে গণটিকা কার্যক্রম উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল হক হাসান।

তিনি বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নতুন নির্দেশনা অনুযায়ী ৭, ৮ ও ৯ আগস্ট গণটিকা দেওয়া হবে। টিকা স্বল্পতা ও সংরক্ষণ জটিলতায় ক্যাম্পেইন পরিবর্তন করা হয়েছে। 

৩টি বুথ স্থাপন করে গণটিকা কার্যক্রমে বৃদ্ধ, নারী ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার দেয়া হচ্ছে। 

এদিকে নাসিক ৬নং ওয়ার্ডে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে টিকা দেওয়ার কার্যক্রম উদ্বোধন করেন নাসিকের প্যানেল মেয়র সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি। এসময় তিনি বলেন, দিন দিন সারাদেশে বাড়ছে করোনায় সংক্রমণ ও মৃত্যু। কারণ অনেকে আগে করোনার ভ্যাকসিন নিতে আগ্রহী হননি। এখন মানুষ বুঝতে পারছে, বাঁচতে হলে টিকার বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ নেতা খন্দকার মানিক মাষ্টার ও মোল্লা ওহাব প্রমুখ।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর