৫ ডিসেম্বর, ২০২১ ০২:৫০

ইউপি নির্বাচন : শ্রীপুরে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

ইউপি নির্বাচন : শ্রীপুরে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

শ্রীপুরে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থীরা।

গাজীপুরের শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ।

শনিবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেখানে চেয়ারম্যান পদের জন্য দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে।

সভায় মাওনা ইউনিয়নে মো জাহাঙ্গীর আলম, গাজীপুর ইউনিয়নে মো. আজহার হোসেন, তেলিহাটি ইউনিয়নে মো. আ. বাতেন সরকার, কাওরাইদ ইউনিয়নে মো. আজিজুল হক, বরমী ইউনিয়নে মোহাম্মদ আনোয়ার হোসেন সরকার, গোসিংগা ইউনিয়নে মো. ছাইদুর রহমান ওরফে শাহিন মোড়ল, রাজাবাড়ি ইউনিয়নে মোছা. হাছিনা সরকার ও প্রহলাদপুর ইউনিয়নে মো. নুরুল হক আকন্দকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়।

নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৭ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ৯ ডিসেম্বর, আপিল দায়েরের সময় ১০- ১২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তির সময় ১৩-১৪ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ১৫ ডিসেম্বর ও প্রতীক বরাদ্দ ১৭ ডিসেম্বর।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর