৩০ জুন, ২০২২ ১৮:০৯

সংযোগের উদ্যোগে মাদকবিরোধী আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

সংযোগের উদ্যোগে মাদকবিরোধী আলোচনা সভা

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধপাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন উপলক্ষে মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের নেটওয়ার্ক ''মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়'' শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় রাজধানীর সেগুনবাগিচায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক আজিজুল ইসলামের সভাপতিত্বে ও সংযোগের সভাপতি ইকবাল মাসুদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানসের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় মাদকবিরোধী উপদেষ্টা কমিটির সদস্য অধ্যাপক অরূপ রতন চৌধুরী, কেন্দ্রীয় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের চিফ কনসালটেন্ট ডা. শোয়েবুর রেজা চৌধুরী এবং আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের আবাসিক মনোচিকিৎসক ডা. রায়হানুল ইসলাম। এছাড়া শেয়ারিং করেন ওমেগা পয়েন্টের শ্যামল জাকারিয়া, সৃষ্টি রিহ্যাব সেন্টারের হাসিবুল হাসুন মামুন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংযোগের সাধারণ সম্পাদক ইমামুল ইসলাম রনি।

সভায় বিভিন্ন মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্র, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভিন্ন বেসরকারি মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্র এবং রিকভারীগণ অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর