১৪ সেপ্টেম্বর, ২০২২ ১৬:১৪

বিএনপি’র সমাবেশ উপলক্ষে রাজধানীতে ইশরাকের জনসংযোগ

নিজস্ব প্রতিবেদক

বিএনপি’র সমাবেশ উপলক্ষে রাজধানীতে ইশরাকের জনসংযোগ

বিএনপির সমাবেশ উপলক্ষে রাজধানীতে জনসংযোগ করেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন

রাজধানীতে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামী শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ঢাকা জোন-৬ এ সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। বিদ্যুতের লোডশেডিং, জ্বালানি তেলসহ নিত্য-পণ্যের মূল্য বৃদ্ধি এবং গণপরিবহনের ভাড়া বৃদ্ধি ও ভোলায় আব্দুর রহিম, নূরে আলম ও নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশ উপলক্ষে আজ বুধবার সকাল থেকে রাজধানীর জজকোর্ট, ধোলাইখাল, রায়সাহেব বাজার, বেগমগঞ্জ নূর মসজিদসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বারের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক খুরশীদ আলম, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সাব্বির আহমেদ আরিফ, ওয়ারি বিএনপির সভাপতি লিয়াকত আলী, সূত্রাপুর বিএনপির সাংগঠনিক সম্পাদক আকতার আহমেদসহ শতাধিক নেতা-কর্মী।

প্রসঙ্গত, আগামী শুক্রবার বিকাল ৩টায় ধোলাইখাল চত্বরে সমাবেশ বিএনপির এই সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে থাকবেন স্থায়ী কমিটির আরেক সদস্য বেগম সেলিমা রহমান, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম ও সদস্য সচিব রফিকুল আলম মজনু।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর