Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০

চবির ধর্মঘটে শিক্ষক বাস ভাঙচুর, আটক ৪

চবির ধর্মঘটে শিক্ষক বাস ভাঙচুর, আটক ৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সাধারণ শিক্ষার্থীদের ডাকা ছাত্র ধর্মঘটে চৌধুরী হাট এলাকায় একটি শিক্ষক বাস ভাঙচুর চালায় ধর্মঘটকারীরা। এ ঘটনায় কেউ হতাহত না হলেও বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হলের ক্যান্টিন থেকে শিবির সন্দেহে চার শিক্ষার্থীকে আটক করে পুলিশ। গতকাল সকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, সকাল সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের একটি বাস শিক্ষকদের নিয়ে আসার জন্য ক্যাম্পাস থেকে শহরে যাওয়ার পথে চৌধুরী হাট এলাকায় পৌঁছলে ৭/৮ জন বাসটিকে থামিয়ে ভাঙচুর চালায়। চট্টগ্রাম বিশ্ববিদ্যলয়ের প্রক্টর সিরাজ-উদ-দৌল্লাহ বলেন, বিশ্ববিদ্যালয়ে ক্লাস-পরীক্ষা স্বাভাবিক রয়েছে। তবে সাধারণ শিক্ষার্থীদের নামে যারা সহিংসতার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে একাডেমিক শাস্তির ব্যবস্থা করা হবে।

প্রসঙ্গত, সোহরাওয়ার্দী হল, শাহ আমানত হল ও শাহজালাল হল বৈধ শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়ার দাবিতে গত শনিবার থেকে ধর্মঘটের ডাক দেয়।

 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর

Works on any devices

সম্পাদক : নঈম নিজাম

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫।

E-mail : [email protected] ,  [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com