শিরোনাম
প্রকাশ : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:১২

সিলেট চেম্বার নির্বাচনে প্রার্থীদের তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০১৯-২০২১ সাল মেয়াদের নির্বাচন আগামী ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচনের বৈধ প্রার্থীদের চূড়ান্ত তালিকা গতকাল প্রকাশ করা হয়েছে। প্রার্থী তালিকায় দেখা গেছে, অর্ডিনারি শ্রেণি থেকে ২৪ জন, এসোসিয়েট শ্রেণি থেকে ১০ জন, ট্রেড গ্রুপ শ্রেণি থেকে ৬ জন ও টাউন অ্যাসোসিয়েশন শ্রেণি থেকে ১ জন প্রার্থীসহ মোট ৪১ জন প্রার্থী রয়েছেন। সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ জানিয়েছেন, নির্বাচনী তফসিল অনুসারেই এ প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে।

নির্বাচনে অর্ডিনারি শ্রেণির প্রার্থীরা হলেন এহতেশামুল হক চৌধুরী, সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মুশফিক জায়গীরদার, আবদুর রহমান জামিল, খন্দকার ইসরার আহমদ রকি, শফিকুল ইসলাম, শান্ত দেব, আবদুস সামাদ, খলিলুর রহমান চৌধুরী, ফখর উস সালেহীন নাহিয়ান, আলীমুল এহছান চৌধুরী, আবু তাহের মো. শোয়েব, মামুন কিবরিয়া সুমন, এনামুল কুদ্দুছ চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, হুমায়ুন আহমদ, ফারুক আহমদ, নজরুল ইসলাম, জুবায়ের রকিব চৌধুরী, আক্তার হোসেন খান, আবদুল হাদী পাবেল, শহিদ আহমদ চৌধুরী ও মোহাম্মদ আবদুস সালাম। এসোসিয়েট শ্রেণির প্রার্থীরা হলেন মাসুদ আহমদ চৌধুরী মাকুম, এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, আবদুর রহমান, চন্দন সাহা, আতিক হোসেন, ইলিয়াছ উদ্দিন লিপু, কাজী মো. মোস্তাফিজুর রহমান, আবুল কালাম ও মনোরঞ্জন চক্রবর্তী সবুজ। ট্রেড গ্রুপ শ্রেণির প্রার্থীরা হলেন সিরাজুল ইসলাম, মাহবুবুল হাফিজ চৌধুরী, নুরুল ইসলাম, তাহমিন আহমদ, আমিনুজ্জামান জোয়াহির ও ওয়াহিদুজ্জামান চৌধুরী। টাউন অ্যাসোসিয়েশন শ্রেণিতে শমসের জামাল একমাত্র প্রার্থী হওয়ায় তাকে প্রাথমিকভাবে পরিচালক হিসেবে বিজয়ী ঘোষণা করেছে চেম্বারের নির্বাচন বোর্ড।

প্রসঙ্গত, নির্বাচনে অর্ডিনারি শ্রেণি থেকে ১২ জন, এসোসিয়েট শ্রেণি থেকে ৬ জন ও ট্রেড গ্রুপ শ্রেণি থেকে ৩ জনসহ আরও ২১ জন পরিচালক নির্বাচিত হবেন। পরবর্তীতে তাদের মধ্য থেকে চেম্বারের কার্যকরী কমিটি গঠিত হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর