শিরোনাম
প্রকাশ : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৬ নভেম্বর, ২০১৯ ২৩:৩৮

আড়াইহাজারে আওয়ামী লীগে দুই অনুপ্রবেশকারীর বহিষ্কার দাবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

আড়াইহাজারে আওয়ামী লীগে দুই অনুপ্রবেশকারীর বহিষ্কার দাবি

নারায়ণগঞ্জে আওয়ামী লীগের দুই নেতাকে দলের ভাবমূর্তি নষ্টকারী, অনুপ্রবেশকারী ও দুর্নীতিবাজ আখ্যা দিয়ে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন আড়াইহাজার উপজেলার সব জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা। গতকাল দুপুরে আড়াইহাজার বাজার এলাকার দুবাই প্লাজার একটি ক্লাবের সম্মেলন কক্ষে আড়াইহাজার উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সব জনপ্রতিনিধি এবং দলীয় নেতা-কর্মীর ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। নেতা-কর্মীদের পক্ষে  বক্তব্য তুলে ধরেন আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার। তিনি বলেন, রেকর্ড পরিমাণ উন্নয়নের মাধ্যমে পশ্চাৎপদ জনপদ আড়াইহাজার উপজেলা আজ আধুনিক আড়াইহাজারে পরিণত হয়েছে। আর এই ব্যাপক উন্নয়ন কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে বিএনপির প্রেতাত্মা ইকবাল পারভেজ ও পাগলা বাচ্চু আওয়ামী লীগে অনুপ্রবেশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফেক আইডি খুলে এবং বিভিন্ন কায়দায় এমপি নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে উন্নয়নের গতিধারাকে থামিয়ে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছেন। কিন্তু তাদের সেই অপচেষ্টা কোনো দিনই সফল হয়নি। দলের মাঠপর্যায়ের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে তাদের ষড়যন্ত্র মোকাবিলা করে দলকে আরও সুসংগঠিত করছেন। ইকবাল পারভেজ ও মিজানুর রহমান পাগলা বাচ্চুকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবি জানিয়ে সব জনপ্রতিনিধি ও দলীয় নেতা সংবাদ সম্মেলনে অংশ নেন। তারা বলেন, ১১ বছর ধরে শান্তির জনপদ হিসেবে আড়াইহাজার উপজেলার সুনাম চারদিকে ছড়িয়ে পড়েছে।

 রাজনৈতিক কোনো সহিংস ঘটনা ঘটেনি। দলীয় শৃঙ্খলা পুরোপুরি বজায় থাকার কারণে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর মধ্যে কোনো মতভেদ সৃষ্টি হয়নি। এমপি নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে দলীয় নেতা-কর্মীরা উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বার পদে আওয়ামী লীগের সব প্রার্থীকে বিজয়ী করার সফলতা অর্জন করেন। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার একজন কর্মী হিসেবে এমপি নজরুল ইসলাম বাবু আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সব অঙ্গসংগঠনের সাংগঠনিক কার্যক্রমকে জোরদার করেছেন এবং প্রতিটি সংগঠনের মধ্যে সাংগঠনিক ঐক্য বজায় রাখার মাধ্যমে দলকে শক্তিশালী করে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এমপি নজরুল ইসলাম বাবুর সাংগঠনিক কার্যক্রম ও ব্যাপক উন্নয়ন দেখে হিংসার বশবর্তী হয়ে ইকবাল পারভেজ ও মিজানুর রহমান পাগলা বাচ্চু ঢাকা ও নারায়ণগঞ্জে বসে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন বলে সম্মেলনে উল্লেখ করা হয়। এ সময় উপস্থিত জনপ্রতিনিধিরা এ দুজনকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আখ্যা দিয়ে তাদের বিরুদ্ধে ধিক্কার, নিন্দা জ্ঞাপন ও তীব্র প্রতিবাদ করে তাদের দল থেকে বহিষ্কার এবং শাস্তি প্রদানে দলীয় সভানেত্রী এবং জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি জোর দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য সিরাজুল ইসলাম ভূঁইয়া, খোরশীদ আলম সরকার, আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, গোপালদী পৌর মেয়র হালিম সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ও ঝর্না রহমান, দুপ্তারা ইউপি চেয়ারম্যান সাহিদা মোশারফ, ফতেপুর ইউপি চেয়ারম্যান আবু তালেব মোল্লা, মাহমুদপুর ইউপি চেয়ারম্যান আমানউল্যাহ আমান, ব্রাহ্মন্দী ইউপি চেয়ারম্যান লাক মিয়া, হাইজাদী ইউপি চেয়ারম্যান আলী হোসেন ভূঁইয়া, সাতগ্রাম ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ, বিশনন্দী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, উচিৎপুরা ইউপি চেয়ারম্যান নাজিমউদ্দিন মোল্লা, কালাপাহাড়িয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, উপজেলা আওয়ামী লীগ নেতা আজাদ খান সোহাগ প্রমুখ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর