শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৬ জানুয়ারি, ২০২১ ০০:০৬

‘মধ্য রাতের ভোটে ক্ষমতায় আসেনি আওয়ামী লীগ’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, আওয়ামী লীগ মনে করে বন্দুকের নল নয়, জনগণই সব ক্ষমতার উৎস। চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি চক্রান্ত খুঁজছে উল্লেখ করে তিনি বলেন, আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাস করি। আওয়ামী লীগ জনগণের ভোটেই বারবার ক্ষমতায় এসেছে। বন্দুকের নল বা মধ্যরাতের ভোটে আসেনি। আহমদ হোসেন বলেন, আমরাও মনে করি, ভোটাররা ভোট দিলে জিতব, না হলে জিতব না। আমরা অবাধ, সুষ্ঠু নির্বাচন চাই। বীর চট্টলার মানুষ কোনো কাপুরুষ নয়। তারা ভোট একজন বীরকেই দেবেন। আর সেই বীরের নাম রেজাউল করিম চৌধুরী। গতকাল চট্টগ্রাম প্রেস ক্লাবে আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সমর্থনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 তিনি বলেন, বিএনপি ঘুম থেকে উঠেই ষড়যন্ত্র দেখে। তাদের চোখ আলো দেখে না, জনগণ দেখে না। দেশের অন্যান্য জায়গায় যেসব নির্বাচন হয়েছে, সেগুলোতে ভোটার উপস্থিতি ভালো ছিল এবং সুষ্ঠু হয়েছে উল্লেখ করে বিভিন্ন পত্রিকায় রিপোর্ট হয়েছে। চট্টগ্রামেও নির্বাচনের খুব সুন্দর পরিবেশ আছে। জনগণ ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছেন।

আওয়ামী লীগের আরেক সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, গতকাল বিকালে চট্টগ্রামের প্রতিটি ওয়ার্ডেই মিছিল হয়েছে।

মতবিনিময় সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন ও সদস্য আবু সুফিয়ান, চট্টগ্রাম প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর