শনিবার, ২৮ মে, ২০২২ ০০:০০ টা

র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের মিরসরাইয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলার সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ১৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন, সাইদুর রহমান, আনোয়ার হোসেন, এস এম শাফায়েত  হোসেন, মফিজুল ইসলাম, শহিদুল ইসলাম, সোয়েব উদ্দিন, মো. সাইদুল ইসলাম, নাহিদ উদ্দিন, মো. আবু সাঈদ, নাসির উদ্দিন, মো. মাঈন উদ্দিন, হোসেন এবং ফাহাদ। অভিযানে তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল এবং এক কেজি গাঁজা জব্দ করা হয়। গত বৃহস্পতিবার রাতে মিরসরাই এবং ফেনীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ বলেন, র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় বৃহস্পতিবার রাতে ফেনী এবং মিরসরাই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১৩ জনকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ২৫ মে সন্ধ্যায় মিরসরাই উপজেলার বারইয়ারহাট এলাকায় মাদক ব্যবসায়ীদের তথ্য সংগ্রহ করতে গেলে র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। এতে র‌্যাবের তিন সদস্য গুরুতর আহত হন।

পরে তাদের উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়। এ সময় এক র‌্যাব সদস্যের অস্ত্রও ছিনিয়ে নেয় হামলাকারীরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর