সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

নৌকার মনোনয়নপ্রত্যাশীর গাড়ি ভাঙচুর, সমর্থকদের মারপিট

ঠাকুরগাঁও প্রতিনিধি

নৌকার মনোনয়নপ্রত্যাশীর গাড়ি ভাঙচুর, সমর্থকদের মারপিট

ঠাকুরগাঁও-৩ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়নপ্রত্যাশী রবিউল ইসলাম রবির নির্বাচনী প্রচারণার গাড়ি ভাঙচুর ও সমর্থকদের মারপিট করা হয়েছে। গতকাল বিকালে পীরগঞ্জ চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেন মনোনয়নপ্রত্যাশী রবি।

জানা যায়, নৌকার মনোনয়নপ্রত্যাশী রবিউল ইসলাম রবির সমর্থকরা গাড়ি নিয়ে পীরগঞ্জ শহরের মধ্যে প্রচারণার জন্য বের হন। গাড়িটি পীরগঞ্জ চৌরাস্তা মোড়ে এলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হকের সমর্থকরা রবির সমর্থকদের মারপিট শুরু করেন। ভাঙচুর করা হয় মনোনয়নপ্রত্যাশী রবির গাড়ি। ভেঙে ফেলা হয় ব্যানার ফেস্টুন। রবির সমর্থকদের হুমকিও দেওয়া হয়। এ সময় রবির সমর্থক শাহিন ও বুধুসহ ১০ জন আহত হন।

আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। নৌকার মনোনয়নপ্রত্যাশী রবিউল ইসলাম রবি বলেন, কোনো কারণ ছাড়াই স্থানীয় আওয়ামী লীগের সভাপতির সমর্থক সীমান্ত চৌধুরীর নেতৃত্বে আমার সমর্থকদের ওপর হামলা করা হয়েছে। ঈর্ষণীয় হয়ে এ হামলা করা হয়েছে। তবে অভিযোগ অস্বীকার করে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। এ ধরনের ঘটনা ঘটে থাকলে সেটি ঠিক হয়নি।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন বলেন, ভাঙচুর করা গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর