শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কদমতলীতে ফাহমিদা ফারুকী এশা (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন এলাকাবাসী। স্বজনদের অভিযোগ, মাদকাসক্ত স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় এশাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর থেকে এশার স্বামী আল ইমরান সাব্বির পলাতক রয়েছেন। এ ঘটনায় এশার বাবা ওমর ফারুক পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। মামলা নম্বর-৫০। বৃহস্পতিবার রাতে কদমতলী জিয়া সরণির ৩৪/৫ মাহী আলম চৌধুরীর বাড়ির পঞ্চমতলার একটি ফ্ল্যাট থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এশাকে উদ্ধার করা হয়। এরপর ঢাকা মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এশার দুটি মেয়ে রয়েছে। গতকাল ঢাকা মেডিকেলে এশার বাবা ওমর ফারুক সিকদার জানান, ‘অনেকবার চেষ্টা করেও মেয়েকে ফোনে পাচ্ছিলেন না, ফোন বন্ধ। পরে মেয়েজামাইকে ফোন দিলে সেটিও বন্ধ পান। এরপর এশার মাকে ওই বাসায় পাঠালে ওর শাশুড়ি দরজা খুলে বের হন। এশার বিষয় জিজ্ঞেস করলে বলেন- রুমে আছে।

রুমে গিয়ে এশার মা দেখেন মেয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে রয়েছে। পরে তিনি তার স্ত্রীর কল পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেন। সাব্বির মাদকাসক্ত ছিলেন। তার একটি মেয়ের সঙ্গে পরকীয়া ছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো।’

তার মেয়েকে জামাইসহ শ্বশুর বাড়ির লোকজন হত্যা শেষে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখেছেন দাবি জানিয়ে তিনি ঘটনায় জড়িতদের বিচার দাবি করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। আর বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এ বিষয়ে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছেন। এ ঘটনায় মামলা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সর্বশেষ খবর