শিরোনাম
প্রকাশ : ৩১ মে, ২০২০ ১৩:৪০
আপডেট : ৩১ মে, ২০২০ ১৩:৫১

নোয়াখালীতে আরও ৯০ জনের করোনা শনাক্ত, দুই পুলিশ ফাঁড়ি লকডাউন

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীতে আরও ৯০ জনের করোনা শনাক্ত, দুই পুলিশ ফাঁড়ি লকডাউন

নোয়াখালীতে ৩৮ জন পুলিশ সদস্যসহ একদিনে ৯০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৬৫ জন ও মোট মৃত্যু ১২ জন। রবিবার সকাল ১১টার দিকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।

তিনি বলেন, গত ২৮ ও ২৯ মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যবে পাঠানো হয়। পরে ৩০ মে রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে ২৮ জন পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৪৬ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনাভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৫৬৫ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন। ১২ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি আরও বলেন, শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিল। 

এদিকে সকালে নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, জেলার ৩৮ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় বেগমগঞ্জের চৌমুহনী ফাঁড়ি ও সদরের সোনাপুর পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়েছে। নোয়াখালীতে করোনাভাইরাসের সংক্রমণের হার বেড়ে যাওয়ায় প্রশাসন জেলার বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজার আজ থেকে ৩য় দফায় লকডাউন করেছে আগামী ৭ জুন পর্যন্ত। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর