রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

এক পলক

ডাক্তারের বিরুদ্ধে হত্যা মামলা

নওগাঁর রানীনগর উপজেলার বেতগাড়ি বাজারে ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর ঘটনায় ক্লিনিকের মালিক, ডাক্তার, নার্সসহ সাতজনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। নিহত নাহিদা আক্তার সুমির (২১) বাবা মামলাটি করেন। রানীনগর থানার ওসি জানান, আসামিদের গ্রেফতারের জন্য জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

-নওগাঁ প্রতিনিধি

 

সেনাবাহিনীর চিকিৎসা শিবির

রাঙামাটিতে ২ সহস্রাধিক দুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে সেনাবাহিনী। গতকাল রাঙামাটি সরকারি কলেজে সেনা রিজিয়নের, সেনা জোনের উদ্যোগে এবং চট্টগ্রাম লায়ন্স ক্লাব, সন্ধানী চট্টগ্রাম মেডিকেল কলেজ ও ফ্রেড হলস ফাউন্ডেশনের যৌথ সহযোগিতায় দিনব্যাপী চিকিৎসা শিবিরের আয়োজন করা হয়। রাঙামাটি সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সরোয়ার হোসেন এইচসি পিএসসি সকালে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন।

-রাঙামাটি প্রতিনিধি

 

রেলের অগ্রিম টিকিট বন্ধ

ঘন ঘন অবরোধ ও হরতালের কারণে আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট দেওয়া বন্ধ করে দিয়েছে রেল কর্তৃপক্ষ। পার্বতীপুর রেল স্টেশনের বুকিং অফিস সূত্র জানা গেছে, ট্রেনের সিডিউল বিপর্যস্ত হয়ে পড়ার কারণে সব আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে না। ফলে অনেক ট্রেন যাত্রীরা পড়েছে বিপাকে।

-দিনাজপুর প্রতিনিধি

 

আহত যুবদল কর্মীর মৃত্যু

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের সাহেবের হাট বাজারের ভঁূইয়ার দিঘীর এলাকায় দুর্বৃত্তদের হামলায় আহত যুবদল কর্মী সোহাগ (৩০) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে শুক্রবার রাত ১টায় তার মৃত্যু হয়। নিহতের ছোট ভাই সুমন ও চাচা জহিরুল হক জহির চিকিৎসাধীন অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে সোহাগের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সোহাগ উপজেলার এওজবালিয়া ইউনিয়নের হায়দার মিয়ারহাট এলাকার মফিজ উল্লার ছেলে। সে ইউনিয়ন যুবদলের কর্মী।

-নোয়াখালী প্রতিনিধি

 

মানববন্ধন

ইনডিপেনডেন্ট টেলিভিশনের ফেনী জেলা প্রতিনিধি নাজমুল হক শামীমসহ সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন ফেনী জেলা শাখা ও ফেনীর বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন মানববন্ধন করেছেন। শনিবার বিকালে ফেনী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

-ফেনী প্রতিনিধি

 

নড়াইলে সংঘর্ষ

নড়াইলে আওয়ামী লীগের বর্ধিতসভায় দুই গ্রুপে সংঘর্ষে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ বোস, সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলীসহ ১৫ নেতা-কর্মী আহত হয়েছেন। তবে, সুবাস বোস আহত হওয়ার বিষয়টি অস্বীকার করেছেন।

-নড়াইল প্রতিনিধি

 

বিষ ঢেলে মাছ নিধন

আড়াইহাজারে পুকুরে বিষ ঢেলে মাছ নিধন করা হয়েছে। গতকাল সকালে উপজেলার তিলচন্দ্রী এলাকায় এই ঘটনা ঘটে। তিলচন্দ্রী বাজারের পাশে ৫ বিঘার একটি পুকুরে দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রজাতির মাছের চাষ করেছিলেন মাছ ব্যবসায়ী হাজি তারা মিয়া। কে বা কারা রাতের আঁধারে বিষ ঢেলে মাছগুলো মেরে ফেলে। এতে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

-আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

প্রতিবাদ সভা
বর্তমান সরকারের রাজনৈতিক বেড়াজাল থেকে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মুক্তি দাবিতে শুক্রবার রাতে উত্তরায় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ডা. আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব বাহাউদ্দিন বাবুল।
-টঙ্গী প্রতিনিধি

সর্বশেষ খবর