শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২৫ এপ্রিল, ২০১৮ ২৩:৩৪

সেজেছে জ্যাকব টাওয়ার

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

সেজেছে জ্যাকব টাওয়ার
Google News

চাকরিজীবীদের দীর্ঘ ছুটির কথা চিন্তা করে ভ্রমণপিপাসুদের জন্য সাজানো হয়েছে ভোলার চরফ্যাশনে অবস্থিত দৃষ্টিনন্দন সুউচ্চ জ্যাকব টাওয়ার। পর্যটকদের জন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করেছে টাওয়ার কর্তৃপক্ষ।

নির্মাণশৈলীর অনন্য দৃষ্টান্ত এই স্থাপনায় রয়েছে আধুনিকতার ছোঁয়া। নান্দনিক সৌন্দর্যে বহির্বিশ্বে পর্যটন শিল্পে বাংলাদেশকে পরিচিত করতে নতুন মাত্রা সংযোজন করেছে জ্যাকব টাওয়ার। ১৭ তলা উঁচু টাওয়ারে স্বচ্ছ ক্যাপসুল লিফটের সর্বোচ্চ তলায় উঠলেই দেখা যাবে চারপাশের প্রাকৃতিক নৈসর্গিক দৃশ্য। এ ছাড়াও বাইনুকুলার টেলিস্কোপের মাধ্যমে দূরের দৃশ্য কাছে টেনে স্বচ্ছভাবে দেখা যাবে। টাওয়ারে উঠতে লাগবে ১০০ টাকার টিকিট। টাওয়ারের কাছেই রয়েছে অত্যাধুনিক ডিজিটাল নাইন মুভি অ্যানিমেশন ফিলিম প্রযুক্তিসহ শেখ রাসেল শিশু বিনোদন পার্কসহ নয়নাভিরাম ফ্যাশন স্কয়ার। নতুন এই স্কয়ারে পুকুরের মাঝখানে সংযোজন হয়েছে ফোয়ারা।

উল্লেখ্য, ২৭, ২৮ এপ্রিল সাপ্তাহিক ছুটি, ২৯ এপ্রিল বৌদ্ধ পূর্ণিমা, ১ মে শ্রম দিবস, ২ মে শবেবরাত ৪, ৫ মে সাপ্তাহিক ছুটি। টানা এই ৯ দিনের মাত্র দুই দিন অফিস খোলা। জ্যাকব টাওয়ার, শিশুপার্ক, ফ্যাশন স্কয়ার ঘুরে দেখার পাশাপাশি প্রাকৃতিক ম্যানগ্রোভ বনাঞ্চলের লীলাভূমি চর কুকরীমুকরি, ঢালচর, তারুয়া দর্শনের মধ্যদিয়ে দীর্ঘ এ ছুটি উপভোগ করতে পারেন ভ্রমণপিপাসুরা।