শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৭ নভেম্বর, ২০১৮ ০০:০১

এক পলক

এক পলক

বড়ভাই খুন

রাজশাহীতে ছোট ভাইয়ের ধারালো হাঁসুয়ার কোপে বড়ভাই খুন হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় নগরীর উপকণ্ঠ কাটাখালী থানার পূর্ব বেলঘরিয়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত তোয়াজ্জেম হোসেন ওরফে নান্টু (৩২) একই এলাকার তোতা মণ্ডলের ছেলে। কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।

—নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

গণধর্ষণের অভিযোগ

হোসিয়ারি নারী শ্রমিককে (১৮) গণধর্ষণের পর ভিডিও চিত্র ফেসবুকে ভাইরালের ভয় দেখিয়ে ও বেদম       পিটিয়ে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বিকালে ওই নারী বন্দর থানায় পাঁচজনের নাম উল্লেখ করে এমনই একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে অভিযোগটির বিষয়ে পুলিশ বলছে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুটি পক্ষ একটি পক্ষকে ঘায়েল করতে এ অভিযোগ করে  থাকতে পারে। পুরো বিষয়টি তদন্ত করে পরবর্তীতে সব কিছু খোলাসা করা যাবে।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

সাবেক এমপি জামিনে মুক্ত

বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব ১০ মামলায় কারাভোগের পর শুক্রবার সকালে তিনি জামিনে মুক্ত হয়েছেন। হাবিব জেলা বিএনপির সাবেক সভাপতি। তিনি ১৯৯৬-এর ষষ্ঠ এবং ২০০১-এর অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা কলারোয়া) আসন থেকে  সংসদ সদস্য নির্বাচিত হন। জানা গেছে, তার বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে। —সাতক্ষীরা প্রতিনিধি

সিরাজগঞ্জ আমির আটক

সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহিনুর আলমকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সয়া ধানগড়া উত্তরপাড়া মহল্লার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

পুলিশ বলছে— আলমের বিরুদ্ধে সরকারি কাজে বাধা ও নাশকতাসহ বেশ কয়টি মামলা রয়েছে।

—সিরাজগঞ্জ প্রতিনিধি


আপনার মন্তব্য