শিরোনাম
প্রকাশ : সোমবার, ১০ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৯ মে, ২০২১ ২৩:০২

সেনবাগে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি

Google News

নোয়াখালীর সেনবাগে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে। এ সময় সন্ত্রাসীরা তিনটি ব্যবসা প্রতিষ্ঠান এবং পাঁচটি পিকআপ ভ্যানসহ কয়েকটি এস্কেভেটর ভাঙচুর করে। এ ঘটনার জড়িত থাকার অভিযোগে পুলিশ গতকাল পাঁচজনকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার ছাতারপাইয়া বাজারের কাশিপুর রোডে।

আহত ব্যবসায়ী তাজুল ইসলামকে (৪০) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার ছাতারপাইয়া ইউপির পশ্চিম ছাতারপাইয়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে। গ্রেফতারকৃতরা হলেন- সাদ্দাম (২৪), মাঈন উদ্দিন সুজন (২১), আবদুল মোতালেব (৩৮), ওমর ফারুক (৩০) ও মাসুদ (৩৮)।

স্থানীয় সূত্র জানায়, ছাতারপাইয়া বাজারে ইফতার-পূর্ব সময় যানজটকে কেন্দ্র করে স্থানীয় অটোরিকশা চালকদের মধ্যে বাগ্বিতন্ডা শুরু হয়। এ সময় বাজারের জয়নাল প্লাজার ব্যবসায়ী তাজুল ইসলাম তাদের শান্ত করার চেষ্টা করলে অটোকিরশা চালকদের কয়েকজন তার ওপর ক্ষুব্ধ হয়। একপর্যায়ে সোনাকান্দি গ্রামের একদল সন্ত্রাসী তাজুলের ওপর হামলা এবং কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর এবং লুটপাট করে।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।