শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৫ জুন, ২০২১ ০৩:৫৩

সংক্ষিপ্ত

Google News

মাদরাসা শিক্ষাব্যবস্থায় পরিবর্তনে কাজ করছে সরকার : জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানে বৈপ্লবিক পরিবর্তন আনার লক্ষ্যে নানামুখী পদক্ষেপ গ্রহণ করছে সরকার। গতকাল ভোলার চরফ্যাশন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন অফিসে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। উপস্থিত ছিলেন অধ্যক্ষ মাওলানা আবদুল খালেক, অধ্যক্ষ মাওলানা মুঈনুদ্দীন ও সহ-অধ্যাপক মো. কামরুজ্জামান প্রমুখ।    

-চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি


আগুনে পুড়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

ফেনীর দাগনভূঞায় মশার কয়েলের আগুনে দগ্ধ হয়ে আবুল হোসেন মানিক নামে ছাত্রলীগের এক নেতার মৃত্যু করেছে। রবিবার রাতে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মানিক দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের গণিপুর গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি রাজাপুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি। অগ্নিকাÐে মানিকের শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল।    

-ফেনী প্রতিনিধি


ট্রিপল মার্ডারের প্রধান আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয় উপজেলায় বালু ভরাট নিয়ে বিরোধ ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি হাজী আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। নারায়ণগঞ্জ সিআইডির একটি দল গতকাল দুপুরে ফতুল্লা থানার হোসেন সরদার রোড থেকে তাকে গ্রেফতার করে। নারায়ণগঞ্জ সিআইডির পরিদর্শক আবু তাহের খান বিষয়টি নিশ্চিত করে বলেন, আলাউদ্দিন একটি হত্যা মামলার প্রধান আসামি।     

-নারায়ণগঞ্জ প্রতিনিধি


কারাগারে ‘ইয়াবা’ দিতে গিয়ে আটক

গাজীপুর জেলা কারাগারে এক কয়েদিকে ইয়াবা টেবলেট সরবরাহ করতে গিয়ে ধরা পড়েছে এক যুবক। আটক যুবকের নাম সজিব হোসেন (৪০)। তিনি সদর থানার দক্ষিণ সালনা এলাকার সিদ্দিক হোসেনের ছেলে। গাজীপুর জেলা কারাগারের সুপার বজলুর রশিদ আকন্দ গতকাল জানান, কয়েদি জনি চৌধুরী নামে এক  যুবকের সঙ্গে রবিবার বিকালে দেখা করতে যান সজিব। এ সময় কারারক্ষীরা তাকে তল্লাশি করে ১৮ পিস ইয়াবা টেবলেট পায়। জব্দকৃত ইয়াবাসহ সজিবকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।    

-গাজীপুর প্রতিনিধি