বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

শেখ হাসিনা আজ বিশ্বনেত্রী : ক্যাপ্টেন তাজ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি বলেছেন, দেশপ্রেম ও সাহসী নেতৃত্বের জন্য শেখ হাসিনা আজ বিশ্বনেত্রী। তার নেতৃত্ব সারা বিশ্ব অনুকরণ-অনুসরণ করছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এনে দিয়েছেন স্বাধীনতা। আর তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন উন্নয়ন অগ্রযাত্রার বাংলাদেশ। দেশে চিকিৎসা, শিক্ষা ও খাদ্যে কোথাও হাহাকার নেই। নেই বিদ্যুতের অভাব। বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল শেখ হাসিনার জন্মবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম মিলনায়তনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিরাজুল ইসলাম।  

-বাঞ্ছারামপুর প্রতিনিধি

 

প্যাকেজিং কারখানায় আগুন

গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনায় একটি প্যাকেজিং কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। দমকল বাহিনী সূত্র জানায়, টিন শেডের তৈরি জেড প্যাক নামের একটি প্যাকেজিং কারখানায় গতকাল সকালে আগুন লাগে। এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে জয়দেবপুর দমকল বাহিনীর তিনটি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিক আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।   

-গাজীপুর প্রতিনিধি

 

স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

ঢাকার কেরানীগঞ্জে সীমা নামে এক গৃহবধূকে হত্যার দায়ে স্বামী সোহেল ভূঁইয়াকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে টাঙ্গাইলের ভুয়াপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। সীমা চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ছুটু মিয়ার মেয়ে। গতকাল দক্ষিণ কেরানীগঞ্জ থানায় অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির বলেন, পারিবারিক কলহের জেরে রবিবার রাতে স্বামী সোহেল স্ত্রীকে গলাটিপে হত্যা করে। এ ঘটনায় সীমার মা লিপি বেগম মামলা করেন।   

-কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর