মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতার ভাই জঙ্গি সংগঠনের সদস্য

গ্রেফতার দাবি নেতা-কর্মীর

সিরাজগঞ্জ প্রতিনিধি

একটি বেসরকারি টেলিভিশনে পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) বরাত দিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীর ছয়জনের ছবি প্রকাশের পর সিরাজগঞ্জে তোলপাড় শুরু হয়েছে। ওই ছয় জঙ্গির মধ্যে রেজাউল করিম সোহেল ছদ্মনাম আবু জায়েদ নামে একজনের ছবি রয়েছে। ছদ্মনামধারী আবু জায়েদ সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান রাসেলের ছোট ভাই। ছবি প্রকাশের পর থেকে স্থানীয় নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। অবিলম্বে তাকে গ্রেফতার দাবিতে মানববন্ধনও করেছেন তারা।

মানববন্ধনে হিযবুত তাহরীরের সক্রিয় সদস্য রেজাউল করিম সোহেল ছদ্মনাম আবু জায়েদকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়েছে। মানববন্ধনে নেতারা বলেন, শেখ হাসিনার সরকার জঙ্গিবাদমুক্ত দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ পরিবারে কোনো জঙ্গি থাকতে পারে না। এ জঙ্গি সদস্যকে গ্রেফতারে করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল জানান, ঘটনার কোনো সত্যতা নেই। মূলত আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তাছাড়া আমার ছোট ভাই কার সঙ্গে জড়িত সেটা তার ব্যক্তিগত বিষয়। এতে আমার কী করার আছে? পুলিশ তদন্ত করে প্রমাণ পেলে তাকে আটক করবে।

 

সর্বশেষ খবর