Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ১৬:৩৮

বিয়ে করতে রাজি না হওয়ায় ধর্ষণচেষ্টার মামলায় শিক্ষক জেলহাজতে

লালমনিরহাট প্রতিনিধি

বিয়ে করতে রাজি না হওয়ায় ধর্ষণচেষ্টার মামলায় শিক্ষক জেলহাজতে

লালমনিরহাটের হাতীবান্ধায় মাসুদ রানা (৩৩) নামে এক প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষককে ধর্ষণের চেষ্টা মামলায় মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। তিনি হাতীবান্ধা উপজেলার কিসামত ধওলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং ওই উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকার মৃত তরিব উদ্দিন ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত রবিবার সন্ধ্যায় শিক্ষক মাসুদ রানা একই উপজেলার কিসামত ধওলাই এলাকায় এক বাড়িতে যান। বাড়িতে এক নারী ছাড়া অন্য কেউ না থাকার সুযোগে মাসুদ রানা তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মাসুদকে আপত্তিকর অবস্থায় আটক করে হাতীবান্ধা থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে স্থানীয় লোকজন নির্যাতনের শিকার নারীর পরিবারের সঙ্গে কয়েক দফা আলোচনা করে বিয়ে দেওয়ার চেষ্টা করলে মাসুদের প্রথম স্ত্রীর অনুমতি না থাকায় তা ব্যর্থ হয়। পরে নির্যাতন শিকার ওই নারী বাদী হয়ে সোমবার তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে এ মামলায় মাসুদকে গ্রেফতার দেখানো হয়। 

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, রবিবার রাতে উত্তোজিত জনতা শিক্ষক মাসুদকে আটক করে পুলিশে দেয়। কিন্তু সোমবার সারাদিন কোনো অভিযোগ বা আপোষ কপি পাওয়া যায়নি। সোমবার মধ্য রাতে ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা করে ওই নারী। ফলে পুলিশ হেফাজতে থাকা ওই শিক্ষককে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

লালমনিরহাট জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম মামলার বিষয়টি শুনেছি জানিয়ে সাংবাদিকদের জানান, তার বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 


বিডি-প্রতিদিন/১৮ জুন, ২০১৯/মাহবুব

 


আপনার মন্তব্য