Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ১৮:৫৩

বগুড়া-৬ আসনে উপ-নির্বাচন

'ধানের শীষকে বিজয়ী করে খালেদার মুক্তি ত্বরান্বিত করুন'

নিজস্ব প্রতিবেদক,বগুড়া

'ধানের শীষকে বিজয়ী করে খালেদার মুক্তি ত্বরান্বিত করুন'

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও আসন্ন সদর আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত সংসদ সদস্য  প্রার্থী গোলাম সিরাজ বলেছেন, দেশের বর্তমান অবস্থার পরিবর্তন করতে হলে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে। 

তিনিই পারবেন গণতন্ত্র ফিরিয়ে এনে মানুষের ভোটাধিকার পুনরায় প্রতিষ্ঠা করতে। তাই আগামী ২৪ জুন ধানের শীষ বিজয়ী করে খালেদা জিয়ার মুক্তি ত্বরান্বিত করতে হবে। তিনি ভোটাধিকার প্রয়োগ করতে সদর আসনের ভোটারদের প্রতি আহ্বান জানান। 

মঙ্গলবার ধানের শীষের পক্ষে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি। 

মঙ্গলবার দুপুরে বগুড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের সেউজগাড়ী আমতলা মোড়ে প্রথম পথসভায় বক্তব্য দেন তিনি। এরপর তিনি বিপুল সংখ্যক নেতা, কর্মী, সমর্থক নিয়ে শহরের ৮নং ওয়ার্ডের সেউজগাড়ী, সবুজবাগ, মালগ্রাম মধ্যপাড়া, জিলাদারপাড়া, ১৪নং ওয়ার্ডের মালগ্রাম দক্ষিণপাড়া, গন্ডগ্রাম, বিকালে ৯নং ওয়ার্ডের খান্দার, সূত্রাপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং কয়েকটি পথসভায় বক্তব্য দেন। 

প্রচারণায় তার সঙ্গে অংশ নেন বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌদুরী হিরু, শেখ তাহা উদ্দিন নাহিন, মাফতুন আহমেদ খান রুবেল, সহিদ উন নবী ছালাম, সিপার আল বখতিয়ার, ময়নুল হক বকুল, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, খাদেমুল ইসলাম, ফারুকুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/১৮ জুন, ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য