Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ১৫:৪৬

পুলিশে নিয়োগে ১১ লাখ টাকা লেনদেনের সময় হাতেনাতে আটক ২

মনিরুল ইসলাম মনি, সাতক্ষীরা

পুলিশে নিয়োগে ১১ লাখ টাকা লেনদেনের সময় হাতেনাতে আটক ২

সাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে অর্থ লেনদেনের সময় গোয়েন্দা পুলিশ (ডিবি পুলিশ) অভিযান চালিয়ে ১১ লাখ টাকা দুই জনকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা বকচরা এলাকার জেলা মৎস্য অফিসের সামনে থেকে তাদেরকে টাকাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন সাতক্ষীরা সদর উপজেলার বল্লী এলাকার মো. আবুল হোসেনের ছেলে আসাদুজ্জামান (প্রতারক) ও কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের হাবীবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (পরীক্ষার্থী)।

গোয়েন্দা পুলিশের এসআই হাবিবুর রহমান সাতক্ষীরা সদর থানায় বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে সাতক্ষীরা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান জানান, পুলিশের নিয়োগে অনিয়ম এড়াতে এবং সৎ পুলিশ সদস্য তৈরি করতে সরকারের পক্ষ থেকে বাংলাদেশ পুলিশ মাত্র ১০০ টাকায় চাকরি দেওয়ার ঘোষণা দিয়েছে। এরই ধারাবাহিকতায় সাতক্ষীরা জেলার সকল স্থানে মাইকিং করে গত ২২ জুন থেকে স্বচ্ছতার মধ্য দিয়ে নিয়োগ প্রক্রিয়া কার্যক্রম শুরু হয়েছে। এর মধ্যে মঙ্গলবার হঠাৎ জেলা পুলিশের নিকট গোপন খবর আসে পুলিশ সদস্য নিয়োগের কথা বলে আসাদুজ্জামান নামে এক প্রতারক নারায়নপুর গ্রামের দেলোয়ার হোসেন নামে এক পরীক্ষার্থীর নিকট থেকে চাকরি দেওয়ার কথা বলে ১১ লক্ষ টাকা চুক্তিতে দেনদরবার করছে। 

এমন খবর আসার সাথে সাথে সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম সাতক্ষীরা জেলা মৎস্য অফিসের সামনে অভিযান চালায়। সেখানে তাদের নিকট থেকে ১১ লক্ষ টাকাসহ পরীক্ষার্থী এবং ওই দালাল প্রতারকসহ দুইজনকে হাতেনাতে আটক করে। যাচাই-বাচাই শেষে ওই প্রতারক দালাল আসাদুজ্জামান ও পরীক্ষার্থী দেলোয়ারের বিরুদ্ধে মামলা শেষে তাদেরকে বুধবার জেল হাজতে প্রেরন করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান।

বিডি-প্রতিদিন/২৬ জুন, ২০১৯/মাহবুব

 

 


আপনার মন্তব্য