Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ২০ আগস্ট, ২০১৯ ১৬:৫৮

লালমনিরহাটে দেড় হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে দেড় হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক
ফাইল ছবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ১৪শ' পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৩ মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে ভোরে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বানীনগর থেকে তাদের আটক করে র‌্যাব-১৩।

আটককৃতরা হলেন, উপজেলার তুষভান্ডার ইউনিয়নের ধর্ম নারায়ণের ছেলে ত্রিদীব রায় দোলন (৩৩) এবং একেই গ্রামেরর নূর মোহাম্মদের ছেলে আসাদুল হক বাদল (২২) ও পার্শবর্তি আদিতমারী উপজেলার চরিতাবাড়ি গ্রামেন তোতা মিয়ার ছেলে মো. সুজন মিয়া (২১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তুষভান্ডারে অভিযান চালায় র‌্যাব। এসময় বেশকয়কজন মাদক বিক্রেতা ইয়াবা নিয়ে মোটরসাইলে করে রংপুরের দিকে যাচ্ছিল। পরে তাদের ধাওয়া করে আটক করে শরীরে তল্লাশি করলে ১ হাজার ৪শ' পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব-১৩। পরে তাদের তিনজনকে কালীগঞ্জ থানায় সোপর্দ করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আরজু মো. সাজ্জাদ জানান, ভোর রাতে র‌্যাবের অভিযানে তিনজনকে আটক করে থানায় দিয়েছে র‌্যাব। এ ঘটনায় র‌্যাব সদস্য বাদী হয়ে মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের বরেছে।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য