শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:০০

'দেশ আজ আলোকিত, স্বপ্ন নয়, বাস্তবে রুপ নিয়েছে'

দিনাজপুর প্রতিনিধি:

'দেশ আজ আলোকিত, স্বপ্ন নয়, বাস্তবে রুপ নিয়েছে'

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলামে সন্ত্রাস ও জাঙ্গিবাদের স্থান নেই। তাই বাংলার মাটি থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাসকে চিরতরে ধ্বংস করে দেয়া হয়েছে। কিন্তু বিএনপি-জামায়াতের পাকিস্তানি প্রেত্মাত্তারা ধর্মকে পুজি করে জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ হত্যা করেছে। দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছিলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পদক্ষেপে সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবিলা সম্ভব হয়েছে। দেশ আজ শান্তিতে আছে। মানুষ তাদের নিজ নিজ ধর্ম পালন করছে। 

তিনি বলেন, দেশ আজ আলোকিত। স্বপ্ন নয়, বাস্তবে রুপ নিয়েছে। মুজিববর্ষে এ দেশের প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে। শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, যোগাযোগ ব্যবস্থা এখন হাতের মুঠোয়। 

শুক্রবার দুপুরে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের রাণীগঞ্জ হাট জামে মসজিদের দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। 

এসময় দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিক রঞ্জন বসাক, ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শাহ, সদর উপজেলা যুবলীগের সভাপতি হেলাল উদ্দীন, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট, রাণীগঞ্জ হাট জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মহসিন আলী, সাধারণ সম্পাদক মকবুল হোসেন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য