শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ২১:৪৪

দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিল জনতা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিল জনতা
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। এ ঘটনায় ছিনতাই চেষ্টার শিকার আব্দুর রশিদ বাদী হয়ে ছিনতাইকারীদের বিরুদ্ধে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

রবিবার দুপুর আড়ইটায় শ্রীপুর পৌর শহরের শ্রীপুর চৌরাস্তা থেকে তাদের আটক করা হয়। শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জামাল উদ্দিন আটকের সত্যতা নিশ্চিত করেছেন। 

আটককৃতরা হলে শ্রীপুর পৌরসভার উত্তরপাড়া গ্রামের কালামের ছেলে হিরা (২২) এবং বাচ্চু মিয়ার ছেলে আরমান (১৮)। 

ছিনতাই চেষ্টার শিকার আব্দুর রশিদ শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের দেদুয়ার গ্রামের মৃত অলি উল্লাহ বেপারীর ছেলে। তিনি জানান, দুপুরে শ্রীপুর অগ্রণী ব্যাংক থেকে ৮০ হাজার টাকা তুলে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে শ্রীপুর চৌরাস্তা যাই। সেখানে সিএনজি’র জন্য অপেক্ষা করতে থাকলে ওই দুই ছিনতাইকারী হঠাৎ পেছন থেকে এসে আমার শার্টের কলার ধরে টেনে নির্জন স্থানে নেওয়ার চেষ্টা করে। আমি নির্জন স্থানে যেতে না চাইলে ছিনতাইকারীরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তার সাথে থাকা ৮০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে তার ডাক চিৎকারে পথচারীসহ আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের মধ্যে থেকে একজন ৯৯৯ নাম্বারে ফোন দিলে শ্রীপুর থানা থেকে পুলিশ গিয়ে দুই ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসে। 
  
শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জামাল উদ্দিন জানান, থানা থেকে ফোন পেয়ে আমি ঘটনাস্থলে যাই। সেখান থেকে দুই ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসি। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য