শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৫২

কসবায় দুই দিনব্যাপী শিশুমেলা শুরু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

কসবায় দুই দিনব্যাপী শিশুমেলা শুরু

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের অধীনে ২ দিনব্যাপী শিশুমেলা শুরু হয়েছে। 

সোমবার আনন্দঘন পরিবেশে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে কসবা মহিলা ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয় এই শিশুমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রাংকন প্রতিযোগিতায় সিডিসি স্কুলসহ মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের ২০ শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। শিশুমেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১০টি ষ্টল বসে।

জেলা তথ্য কর্মকর্তা দীপক দাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মাসুদ উল আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা কলেজ অধ্যক্ষ তসলিম মিয়া ও জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক মো.শরীফুল ইসলাম। মীরতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহাম্মদরে সঞ্চলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.জাফর আহাম্মদ প্রমুখ। পরে অতিথিরা মেলার নারী ও শিশু বিষয়ক কার্যক্রমের বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষাথী-অভিভাবক, সাংবাদিক, সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য