২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৩৭

শাড়ি ও কম্বলের ভাজে মিলল ৪০ হাজার পিস ইয়াবা

কুমিল্লা প্রতিনিধি

শাড়ি ও কম্বলের ভাজে মিলল ৪০ হাজার পিস ইয়াবা

কুমিল্লায় লাগেজের ভেতরে শাড়ি ও কম্বলের ভাজে মিলেছে ৪০ হাজার পিস ইয়াবা। যার আনুমানিক মূল্য এক কোটি ২০ লাখ টাকা। ইয়াবা পাচারকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচর এলাকায় দুই নারীকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন, সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার মোল্লারগাঁও গ্রামের দোলন মিয়ার স্ত্রী সুমী আক্তার এবং একই জেলার ওসমানীনগর উপজেলার পুরানসতপুর গ্রামের সুরুজ আলীর স্ত্রী লিপি বেগম। 

সোমবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, কক্সবাজারের টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে যাত্রী বেশে অভিনব কায়দায় লাগেজের ভিতর শাড়ি কাপড় ও কম্বলের ভাজে ইয়াবা নিয়ে সিলেট যাচ্ছিলেন দুই নারী। রবিবার রাতে গাড়ি পরিবর্তনের জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচর একটি মিষ্টি দোকানের সামনে তারা অবস্থান করেন। এ সময় ডিবির পরিদর্শক মোহা: ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে একটি টিম দুই নারীকে জিজ্ঞাসাবাদ করলে তারা বিভ্রান্তিমূলক তথ্য প্রদান করে। তাদের লাগেজ তল্লাশি করে শাড়ি ও কম্বলের ভাজে স্কচটেপ দিয়ে মোড়ানো বড় চারটি রোলে ৪০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। যার মূল্য এক কোটি ২০ লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, পূর্বে যাত্রী বেশে টেকনাফ থেকে ইয়াবা সিলেটের বিভিন্ন এলাকায় পাচার করেছেন। এ ঘটনায় ডিবির এসআই পরিমল চন্দ্র দাস বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর