শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ০২:৫২
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ০৭:৫১

তরুণীসহ ধরা পড়লেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

কক্সবাজার প্রতিনিধি:

তরুণীসহ ধরা পড়লেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

কক্সবাজারে কাজী রাসেল নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে তরুণীসহ আটক করা হয়েছে। সোমবার পর্যটন এলাকার কলাতলীর একটি নির্মাণাধীন বাসা থেকে তাকে আটক করে পুলিশ। তিনি কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও কটেজ মালিক সমিতির সভাপতি। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় যৌন উত্তেজক ট্যাবলেট ও শতাধিক কনডম। 

পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার পর্যটন এলাকার কলাতলীর হোটেল মোটেল জোনে দীর্ঘদিন ধরে দলীয় পরিচয়ে কাজী রাসেল নানা আপত্তিকর কর্মকাণ্ড করে আসছিল। তার বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়া যেত। সম্প্রতি এক যুবককে পিঠিয়ে গুরুতর জখম করে রাসেল। ওই ঘটনায় মডেল থানায় তাকে এক নাম্বার আসামি করে মামলাও হয়। তারই ধারাবাহিকতায় সোমবার ভোরে অভিযান চালিয়ে স্থানীয় এক কণ্ঠশিল্পীসহ তাকে আটক করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মো. শাহাজান কবির সাংবাদিকদের জানান, কাজী রাসেলকে তরুণীসহ আটক করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে। গ্রেফতারের পর তাকে সংশ্লিষ্ট মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। 

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান খায়সারুল হক জুয়েল বলেন, কোনো অপরাধী দলের হতে পারে না। অপরাধ করলেই শাস্তি পেতে হবে। যদি তরুণীসহ কাজী রাসেল আটক হয়ে থাকে, তা হলে তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এদিকে কাজী রাসেলের ভাই কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু জানান, পারিবারিক কলহের জের ধরে তাকে আটক করা হয়েছে। কারণ তার চলাফেরা পরিবার বিরোধী ছিল। এ কারণেই এই ব্যবস্থা নেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর