৩১ মার্চ, ২০২০ ১২:৩৫

খাদ্য সামগ্রী বিতরণ করছে ফরিদপুর জেলা পুলিশ

কামরুজ্জামান সোহেল, ফরিদপুর

খাদ্য সামগ্রী বিতরণ করছে ফরিদপুর জেলা পুলিশ

করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা অসহায় দুস্থ ও দরিদ্র পরিবারকে খুঁজে বের করে তাদের খাদ্য সামগ্রী বিতরণ করছেন ফরিদপুর জেলা পুলিশের সদস্যরা। পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামানের নির্দেশনায় জেলার বিভিন্ন উপজেলায় খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যাচ্ছে পুলিশের একটি দল। 

জানা গেছে, ফরিদপুর জেলা পুলিশের সকল সদস্যের দুইদিনের বেতনের সম পরিমান টাকা তুলে দেয়া হচ্ছে পুলিশ সুপারের কাছে। সেই অর্থ দিয়েই কেনা হচ্ছে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলু, তেল, সাবান, লবনসহ বিভিন্ন খাদ্য দ্রব্য। সোমবার পুলিশের তরফ থেকে ফরিদপুর কোতয়ালী থানা, নগরকান্দা থানা ও সদরপুর থানা থেকে অনেকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে দরিদ্র বেশ কয়েকজন ব্যক্তির বাড়ি বাড়ি গিয়ে পুলিশ সদস্যরা খাদ্য সামগ্রী বিতণি করেন। 

মঙ্গলবার সকাল থেকে মধুখালী, চরভদ্রাসন, বোয়ালমারী, ভাঙ্গা থানা থেকে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান জানান, করোনার কারণে যেসব অসহায় মানুষ কষ্টের মধ্যে দিনযাপন করছেন সেইসব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে পুলিশ। জেলা পুলিশের সকল সদস্যের দুইদিনের বেতন এ ফান্ডে দেয়া হচ্ছে। এখান থেকেই প্রতিদিন বিভিন্ন স্থানের দরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা করা হচ্ছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার।
 
ফরিদপুর জেলা পুলিশের এ মহতি উদ্যোগ ফরিদপুরবাসী সাধুবাদ জানিয়েছে। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর