১৪ জুলাই, ২০২০ ২১:৩১

মাদারীপুরে পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন

সারাদেশে করোনা টেস্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে লুটপাট ও চরম অব্যবস্থাপনা, নদী ভাঙন রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ এবং মাদারীপুরে পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রধান সড়কে মাদারীপুর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে করোনা রোগীর টেস্ট ফি বাতিল করে করোনা রোগীর নিরাপদ চিকিৎসা নিশ্চিত করতে এবং পিসিআর ল্যাব স্থাপনের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।
এছাড়াও বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য খাতে লুটপাট ও চরম অব্যবস্থাপনার জন্য স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন এবং সকল সমস্যা সমাধান করে স্বাস্থ্যখাতকে কলুষিত মুক্ত করার দাবি করা হয়।

দেশের বন্যা দুর্গতদের পুনর্বাসনসহ তাদের সাধারণ জীবনযাপনের যাবতীয় পদক্ষেপ গ্রহণ করতে সরকারের প্রতি জোর দাবি জানান। এছাড়া মাদারীপুরে বন্যা কবলিত এলাকার জনসাধারণের পুনর্বাসনের ব্যবস্থা করতে মানববন্ধন থেকে দাবি জানানো হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাদারীপুর সদর থানা শাখার সভাপতি মুহাম্মাদ হফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাদারীপুর জেলা শাখার সভাপতি মুহাম্মাদ রেজাউল করীম।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর