শিরোনাম
প্রকাশ : ৯ আগস্ট, ২০২০ ২০:৪৮

বগুড়ায় করোনায় আরও দু'জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫৬

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনায় আরও দু'জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫৬
প্রতীকী ছবি

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫৬ জন এবং সুস্থ হয়েছেন ৫৬ জন।

বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালের আরএমও ডাক্তার খায়রুল বাশার মমিন জানান, শহরের নারুলী এলাকার বাসিন্দা মোস্তাক আহম্মেদ রিবু (৬২) গত ৪ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে এ হাসপাতালে ভর্তি হয় চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকালে হাসপাতালের আইসিইউতে মারা যান। তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি সোনাতলা উপজেলার পাকুল্যা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত কিয়াম উদ্দিনের পুত্র এবং স্থানীয় আওয়ামী লীগের নেতা। 

রবিবার একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গাবতলী উপজেলার গোলাবাড়ী বন্দরের ব্যবসায়ী তোফাজ্জল হোসেন (৭০) মারা গেছেন। তোফাজ্জল গত ৪ আগস্ট করোনা পজিটিভ হয়ে ৬ আগস্ট ভর্তি হন। সেখানে রবিবার সকাল সাড়ে ১১টায় মারা যান। এ লাশ দুটি জীবাণুমুক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বগুড়া জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় নতুন যারা আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে ৪০ জন পুরুষ, ১৪ জন নারী ও ২ জন শিশু রয়েছেন। এদের ৩ জন সোনাতলার, ৩ জন আদমদিঘির, দুপচাঁচিয়ার ৭ জন, কাহালুর ২ জন, শেরপুরের ৩ জন, শাজাহানপুরের ২ জন ও সদর উপজেলার ৩৬ জন রয়েছেন। এই নিয়ে বগুড়ায় এখন আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ২৩৬ জন। আক্রান্তদের ৩৫৬৯ জন পুরুষ, ১৪১৪ জন নারী ও ২৬১ জন শিশু রয়েছেন। গত ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু হওয়ায় সরকারি হিসাবে শনিবার পর্যন্ত মৃত্যু ১১৭ জন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য