১০ আগস্ট, ২০২০ ১৪:৫৮

'আমি নিজেই ঠিকাদার নিজেই ইঞ্জিনিয়ার, কোনো অনিয়ম হতে দেব না'

নোয়াখালী প্রতিনিধি

'আমি নিজেই ঠিকাদার নিজেই ইঞ্জিনিয়ার, কোনো অনিয়ম হতে দেব না'

দীর্ঘ প্রায় ৯ বছর পর নোয়াখালী পৌর সভার ৪ নম্বর ওয়ার্ডের অবহেলিত ফকিরপুর সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করলেন জেলার পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল। আজ সোমবার সকাল ১০টার দিকে পৌরসভার ফকিরপুর মাদরাসা প্রাঙ্গণে সড়কের নির্মাণকাজ উদ্বোধন করা হয়। 

ওয়ার্ড কাউন্সিলর নুর নবী সোহাগের সভাপতিত্বে এক আলোচনা সভায় মেয়র জানান, কুয়েত ফান্ডের ডিআইএপি প্রকল্পের অধীনে পৌর এলাকায় মোট ৬ কোটি ৪৬ লাখ ১৫ হাজার ৩৮০ টাকার প্রকল্প ব্যয়ে রাস্তা সংস্কারের কাজ সম্পন্ন হবে। ফকিরপুর রাস্তাটির ব্যয় ধরা হয়েছে ১ কোটি ১২ লাখ টাকা। মোট ৭০০ মিটার  রাস্তার কাজ সম্পন্ন করা হবে।

পৌর মেয়র শহিদ উল্যাহ খান বলেন, আমি নিজেই ঠিকাদার, নিজেই ইঞ্জিনিয়ার। কোনো অনিয়ম হতে দেব না। ঠিকাদার যে হোক কাজ বুঝে নেওয়ার দায়িত্ব আমার। আমার মেয়াদ থাকাকালীন অবস্থায় পৌরসভার ১টি সড়কও কাঁচা থাকবে না। পর্যায়ক্রমে সবগুলো সড়ক পাকা করা হবে। মহামারি করোনাভাইরাস না আসলে এ সকল রাস্তার কাজ অনেক আগে শেষ হতো। ৬ মাস-১ বছর পর রাস্তা নষ্ট হয়ে যাবে, এমন রাস্তা আমার পৌর এলাকায় হবে না। আশা করি ১ থেকে দেড় মাসের মধ্যে ফকিরপুর রাস্তার কাজ সম্পন্ন হবে।

রাস্তা উদ্ভোধনকালে মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফকিরপুর যুব সংগঠনের পক্ষে এ আর আজাদ সোহেল, নুর হোসেন সবুজ ও নবজাগরণ একতা সংঘের ফজলে এলাহী পিয়াল, মিনহাজুল ইসলাম শিহাবসহ অনেকেই। এসময় পৌর সভার প্রকৌশলী দেলোয়ার হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর