শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ২০:১৮
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ২০:২২

কুয়াকাটায় পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক সভা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কুয়াকাটায় পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক সভা

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় হোটেল-মোটেল, রিসোর্ট, কটেজ মালিক ও প্রতিনিধিদের সাথে জেলা পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে পর্যটন অ্যান্ড ইয়ুথ ইন-এর  সভাকক্ষে এটি অনুষ্ঠিত হয়। 

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া সহকারী পুলিশ সুপার আহম্মদ আলী, কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের ইন্সপেক্টর মো. মিজানুর রহমান, কুয়াকাটা হোটেল-মোটেল ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম এ মোতালেব শরীফ, সিকদার রিসোর্ট অ্যান্ড ভিলার জেনারেল ম্যানেজার ফয়সাল মাহমুদ চৌধুরী এবং কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি মো. নাসির উদ্দিন বিপ্লব প্রমুখ।

সভায় হোটেল-মোটেল এবং রির্সোট মালিকদের পর্যটকদের রুম ভাড়া দেওয়ার জন্য ১৪টি তথ্য সংরক্ষণ ও রেজিস্টারে তোলার নির্দেশনা দেওয়া হয়। একই সঙ্গে মহিপুর থানা পুলিশকে সকল হোটেল-মোটেলে নজরদারি এবং পর্যটক বেশে আসা দুর্বৃত্তদের শনাক্তের জন্য নজরদারির নির্দেশনা প্রদান করা হয়।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যায় কুয়াকাটার আবাসিক হোটেল সাউথ বাংলার ১১২ নম্বর কক্ষ থেকে পর্যটক সৌরভ জামিল সোহাগ (৫৫) এর লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। এর মাত্র ৫ ঘণ্টা আগে আবাসিক হোটেল আল্লাহর দান থেকে মানিক (৪৫) নামের অপর এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়। এতে আইনশৃঙ্খলা বাহিনী স্বোচ্চার হয়ে ওঠে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য