২৪ অক্টোবর, ২০২০ ১৭:৪৮

করোনাকালেও সরকারের উন্নয়ন থেমে নেই: জ্যাকব

চরফ্যাশন (ভোল) প্রতিনিধি

করোনাকালেও সরকারের উন্নয়ন থেমে নেই: জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসকালেও সরকারের উন্নয়ন থেমে নেই। করোনা মোকাবেলার পাশাপাশি ছিল প্রাকৃতিক দুর্যোগ। এই প্রতিকূল পরিস্থিতি থেকে মানুষকে বাঁচাতে বহুমাত্রিক উন্নয়ন পরিকল্পনার উদ্যোগ নিয়েছে সরকার।

শনিবার ভোলার চরফ্যাশন শশীভূষন থানার রসুলপুর ইউনিয়নে ৫ কোটি টাকা ব্যয়ে মা ও শিশু হাসপাতালের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশ স্বপ্ন দেখছে সামনে এগিয়ে যাওয়ার। করোনার মধ্যেও থেমে নেই তৃণমূল পর্যায়ে উন্নয়ন কাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের অর্থনৈতিক চাকা সচল রয়েছে। করোনা মহামারীর মধ্যেও বাংলাদেশের আর্থিক সক্ষমতা বাড়ছে।

এরপর দুপুরে এমপি জ্যাকব ওমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য প্রয়াত সভাপতি মুক্তিযোদ্ধা এনামুল হক মাস্টারের কবর জিয়ারত শেষে তার বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান। বিকালে কালীবাড়িতে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন শেষে তার নির্বাচনী এলাকা চরফ্যাশন ও মনপুরায় স্থাপিত সকল পূজা মণ্ডপে প্রায় ৫ লাখ টাকা অনুদান প্রদান করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন চরফ্যাশনউপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, কুকরি মুকরি ইউপি চেয়ারম্যান ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ সবুজ, এস এম মোর্শেদ, অধ্যক্ষ আহম্মদ উল্লাহসহ যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর