২৩ নভেম্বর, ২০২০ ১৫:৫৯

রংপুরে প্রেমের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে প্রেমের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ

প্রতীকী ছবি

রংপুরে প্রেমের প্রলোভনে কলেজ পড়ুয়া এক ছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে কলেজছাত্রীকে এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার এস আই মাহমুদুল হাসান জানান, মেয়েটির অভিযোগে মামলা দায়ের হয়েছে। মেয়েটি প্রতিদিন শহরের একটি কেচিং সেন্টারে কোচিং ক্লাস করতে জেলার মিঠাপুকুর থেকে শহরে আসতো। মিঠাপুকুরের পায়ারা বন্দ এলাকার মো. মিজান (২৮) নামের এক যুবক তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। মেয়েটি তার প্রস্তাব প্রত্যাখান করে। এতে সে কৌশলে শনিবার দুপুরে ফুসলিয়ে অটো রিকশায় তুলে নিয়ে নগরীর জামান মার্কেটের ওপর তলায় আবাসিক হেটেলে নিয়ে যায়।  সেখানে তাকে কয়েক দফা ধর্ষণ করে অপর একটি অটোতে তুলে মেয়েটিকে গ্রামের বাড়ি মিঠাপুকুরে পাঠিয়ে দেয়। বাড়িতে গিয়ে সব ঘটনা খুলে বললে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

মেয়েটির বাবা মিঠাপুকুর থানায় মামলা করতে গেলে মিঠাপুকুর থানা পুলিশ তাকে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় পাঠিয়ে দেয়। পুলিশ ধর্ষিতার জবানবন্দি রেকর্ড করে রবিবার রাত ১০টার দিকে থানায় মামলা রেকর্ড করেছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর