৩০ নভেম্বর, ২০২০ ২০:০২

নারায়ণগঞ্জে অর্থ আত্মসাৎকারী রমজানের জামিন না মঞ্জুর

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে অর্থ আত্মসাৎকারী রমজানের জামিন না মঞ্জুর

রমজান আলী

নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল এলাকায় ‘সম্মিলিত সঞ্চয় তহবিল’ সমিতির নামে অর্থ আত্মসাতকারী রমজান আলীর মাদক মামলার জামিন না মঞ্জুর করেছে আদালত। ৩০ নভেম্বর এ আদেশ দেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. বদিউজ্জামান। রমজানের স্ত্রীর জামিন শুনানি আগামীকাল অনুষ্ঠিত হবে। 

এ বিষয়ে কোর্ট পুলিশের এসআই মো. সাইফুল ইসলাম বলেন, আসামিরা আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে আদালত আসামি রমজান আলীর জামিন না মঞ্জুর করেন এবং তার স্ত্রী তানিয়া বেগমের জামিন শুনানির দিন আগামীকাল ধার্য করেন।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর প্রতারক রমজান ও তার স্ত্রীকে আটক করে র‌্যাব। পরে জব্দকৃত দুই লিটার বিদেশি মদসহ আটক দেখিয়ে গ্রেফতারকৃত স্বামী-স্ত্রীকে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়। এরপরে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছিল।

এলাকাবাসী জানান, আর্থিক মুনাফা লাভের আশায় জেলার বিভিন্ন এলাকার প্রায় আড়াই হাজার মানুষ নগদ অর্থ বিনিয়োগ করেছেন এই সমিতিতে। মাসিক ভিত্তির সঞ্চয়, দীর্ঘমেয়াদি সঞ্চয় (ডিপিএস) ও দুই থেকে দশ বছর মেয়াদে (এফডিআর) মোটা অংকের অর্থ বিনিয়োগ তারা।

এ ব্যাপারে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী বলেন, ‘২৬ নভেম্বর নগরীর ডনচেম্বার এলাকার নিজ বাসা থেকে এ দম্পত্তিকে গ্রেফতার করা হয়েছিল। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫ লাখ ৫৬ হাজার টাকা উদ্ধার করা হয়। এরপর গ্রেফতারকৃতদের ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়। গ্রেফতারের পরে আসামি রমজান আলী সমিতির নামে প্রতারণা করে টাকা আত্মসাতের বিষয়টি স্বীকার করেছে। পাশাপাশি বলেছে, টাকা-পয়সা ব্যবসায় বিনিয়োগ করে ফেলেছে। এখন ক্যাশ টাকা নেই, পরে দিয়ে দিবে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর