শিরোনাম
প্রকাশ : ৪ জানুয়ারি, ২০২১ ১৬:২৮
আপডেট : ৪ জানুয়ারি, ২০২১ ১৬:৩২
প্রিন্ট করুন printer

জয়পুরহাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পালশা জালালপুর গ্রামের একটি আম গাছ থেকে মেমী আক্তার (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত মেমী আক্তার একই গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী।

নিহত গৃহবধূর বাবার বাড়ির অভিযোগ, বিয়ের পর থেকে বিভিন্ন সময় মেমীকে নির্যাতন করে আসছিল তার স্বামী। স্বামীর পরিবারের লোকজন তাকে হত্যা করে গাছে লাশ ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ তাদের। 

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খাঁন জানান, প্রায় ১২ বছর আগে নুর মোহাম্মদের সাথে মেমী আক্তারের বিয়ে হয়। এটি নুর মোহাম্মদের দ্বিতীয় বিয়ে। গতকাল রবিবার (৩ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে গৃহবধূ মেমী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাড়ির বাহিরে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। এসময় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করেও কোনও সন্ধান পায়নি। 

তিনি আরও জানান, পরে সকালে বাড়ির পাশের একটি আম গাছে তার লাশ ঝুলে থাকতে দেখতে পায় স্থানীয়রা। এরপর পুলিশকে খবর দিয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়না তদন্তের রিপোর্ট আসলে এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।


বিডি-প্রতিদিন/তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর