শিরোনাম
প্রকাশ : ৪ জানুয়ারি, ২০২১ ১৭:৩৫
প্রিন্ট করুন printer

রুম্মানের লাশ নিয়ে বিক্ষোভ এলাকাবাসীর, বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

রুম্মানের লাশ নিয়ে বিক্ষোভ এলাকাবাসীর, বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ

ঝালকাঠীর নলছিটি উপজেলার দপদপিয়া প্রতিপক্ষের হাতে নিহত আনিসুর রহমান রুম্মান বিশ্বাসের লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এ সময় বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে তারা। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন স্বজনরা। 

এদিকে, পুলিশ বলছে হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

সোমবার বিকেল ৪টার দিকে ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের বিশ্বাস বাড়ি এলাকা থেকে নিহত রুম্মানের লাশ নিয়ে মিছিল বের করে এলাকাবাসী। মিছিলটি বরিশাল-কুয়াকাটা মহাসড়কের জিরো পয়েন্টে গিয়ে শেষ হয়। সেখানে মহাসড়ক অবরোধ করেন বিক্ষুব্ধরা। এ সময় রুম্মাম হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করা হয়। পরে পুলিশ অভিযুক্তদের বিচারের আশ্বাস দিলে প্রায় আধাঘণ্টা পর মহাসড়কে যানবাহন চলাচল শুরু হয়। 

জমি বিক্রির কমিশন নিয়ে বিরোধের জের ধরে গত রবিবার সন্ধ্যার পর দপদপিয়া নিজ বাড়িতে রুম্মানকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের 
লোকজন। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বরিশাল মর্গে ময়নাতদন্ত শেষে বিকেলে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফনের আগে লাশ নিয়ে বিক্ষোভ করে এলাকাবাসী।

এ ব্যাপারে নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, রুম্মান হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

নিহত রুম্মান দপদপিয়া জিরো পয়েন্ট এলাকার আব্দুস ছত্তার মুন্সির ছেলে এবং দপদপিয়া সেতুর টোলপ্লাজায় কাজ করতো। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর