১৭ জানুয়ারি, ২০২১ ১৭:৪৩

ফরিদপুরে নবজাতকসহ দুটি লাশ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে নবজাতকসহ দুটি লাশ উদ্ধার

ফরিদপুরে নিখোঁজের ২০ ঘণ্টা পরে মনো মন্ডল (৫৪) নামে এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ রবিবার সকাল ১০টার দিকে ফরিদপুর সদরের চর মাধবদিয়া ইউনিয়নের জমাদ্দার বাড়ি তালতলা এলাকার একটি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি চর মাধবদিয়া ইউনিয়নের জমাদ্দার বাড়ি গ্রামের মৃত গ্যাপন মন্ডলের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুর ২টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন মনো মন্ডল। এরপর আজ রবিবার সকাল ১০টার দিকে ওই ব্যক্তির বাড়ি থেকে আনুমানিক ২৫০ গজ দূরে তালতলা এলাকার পানি উন্নয়ন বোর্ডের একটি খালে ওই ব্যক্তিকে ভাসমান অবস্থায় দেখতে পান এলাকাবাসী।

চর মাধবদিয়া ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মির্জা সাইফুল ইসলাম আজম বলেন, পরে বিষয়টি ফরিদপুর কোতোয়ালী থানায় জানালে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

ফরিদপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। 

এদিকে, এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ৮টার দিকে শহরের থানারোড এলাকায় জেলা আওয়ামী লীগ অফিস সংলগ্ন একটি ফুলের দোকানের ডাস্টবিন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়, সকালে ফুলের দোকানের ওই ডাস্টবিনে মৃত অবস্থায় ওই নবজাতক ছেলে শিশুটিকে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে ফরিদপুর কোতোয়ালী থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

ফরিদপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর