শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৭:১৪
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২১ ১৮:০১
প্রিন্ট করুন printer

মাশরাফির সম্মানে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী মেয়রপ্রার্থী

নড়াইল প্রতিনিধি

মাশরাফির সম্মানে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী মেয়রপ্রার্থী
সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন

নড়াইল পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী সরদার আলমগীর হোসেন আলম। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার সম্মানে তিনি এই সরে দাঁড়িয়েছেন। 

আজ সোমবার দুপুরে শহরের পুরাতন বাস টার্মিনালের জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। সেইসঙ্গে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত আঞ্জুমান আরার পক্ষে কাজ করবেন বলে জানিয়েছেন। 
 
আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে নড়াইল পৌরসভায় নির্বাচন হবে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সরদার আলমগীর হোসেন বলেন, ‘আমি বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। জনপ্রিয় ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার জেলা নড়াইল। মাশরাফির সংসদীয় আসনের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী থাকা তার জন্য দলীয় অবস্থান বিবেচনায় অসম্মানজনক। আমার ইচ্ছা বা সিদ্ধান্তের কারণে নড়াইলে আমাদের দলের মধ্যে অনাকাঙ্ক্ষিত পরিবেশ সৃষ্টি হোক আমরা তা কখনো চাই না। তাই সজ্ঞানে স্বপ্রণোদিত হয়ে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদ থেকে আমার মনোনয়নপত্র প্রত্যাহার করছি।’

‌‘দলীয় চূড়ান্ত সিদ্ধান্ত মেনে নিয়ে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করা, আওয়ামী লীগের রাজনীতির সৌন্দর্য। মাশরাফি বিন মুর্তজা এমপির নেতৃত্বে সমৃদ্ধ নড়াইল গড়ার এই পথচলায় রাজনীতির মাঠ হোক ঐক্যবদ্ধ, সৌহার্দ্যপূর্ণ ও সুশৃঙ্খল। আমরা সকলে মিলে আগামী ৩০ জানুয়ারি নৌকার বিজয় নিশ্চিত করব, ইনশাল্লাহ,’- বলেন তিনি। 

এদিকে নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফকির মুশফিকুর রহমান লিটন পৃথকভাবে সংবাদ সম্মেলন করেছেন। সোমবার বিকালে সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, তার নির্বাচনকে বানচাল করতে প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী নিজেদের অফিস পুড়িয়ে তার নেতাকর্মীদের হয়রানি ও মামলায় জড়ানোর চেষ্টা করছে। এ ব্যাপারে জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসারসহ নির্বাচন সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর