২৬ জানুয়ারি, ২০২১ ২০:৩০

গাজীপুরে নিরাপদ আবাসন কেন্দ্রে নারীর ঝুলন্ত লাশ

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে নিরাপদ আবাসন কেন্দ্রে নারীর ঝুলন্ত লাশ

গাজীপুরে মহিলা, শিশু ও কিশোরী নিরাপদ আবাসন কেন্দ্রে গলায় ফাঁসি লাগানো অবস্থায় নারীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম নাজমা আক্তার (২০)। তিনি ময়মনসিংহের নান্দাইল থানার উত্তর কোনাপাড়া গ্রামের মো. হারেছ আলীর মেয়ে। 

মঙ্গলবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের মোগড়খাল এলাকায় অবস্থিত ওই কেন্দ্রের তৃতীয় তলায় ৩০৩ নম্বর রুমের টয়লেট থেকে তার লাশটি উদ্ধার করা হয়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, ঢাকা শাহআলী থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা একটি মামলায় গত ২২ ডিসেম্বর গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানাধীন সমাজসেবা অধিদপ্তরের শিশু উন্নয়ন কেন্দ্র (বালিকা) হতে এ প্রতিষ্ঠানে আসে। তার (হেফাজতী সিরিয়াল নং-১২২৯) এবং ওইদিন থেকে এ কেন্দ্রের হেফাজতী ছিল। 

নিরাপদ আবাসন কেন্দ্রের কর্মকর্তাদের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই কেন্দ্রে হেফাজতে থাকা সকল হেফাজতীদের প্রতিদিনের মতো ভবনের নিচে নামানো হলে ওই নারী মাথা ব্যথার অজুহাতে নিচে নামেননি। বেলা সোয়া একটার দিকে সবাইকে ভবনের উপরে পাঠালে সেখানে ৩০৩ নম্বর রুমে টয়লেটের দরজার সাথে ওই নারীর গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ওই কেন্দ্রের অপর হেফাজতীরা। খবর পেয়ে কর্তব্যরত নারী পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে রাখা হয়। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর