শিরোনাম
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০২১ ০২:৫৩
প্রিন্ট করুন printer

বিপুল পরিমাণ মদের বোতলসহ ৫ মিয়ানমার নাগরিক আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

বিপুল পরিমাণ মদের বোতলসহ ৫ মিয়ানমার নাগরিক আটক

কক্সবাজারের টেকনাফ সেন্টমার্টিন সমুদ্রে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদের বোতলসহ ৫ জন মিয়ানমারের নাগরিককে আটক করা হয়েছে। এসময় মাদক পাচারে ব্যবহৃত ইঞ্জিনচালিত নৌকাটি জব্দ করা হয়।

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্বজোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫টায় বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি স্টেশনের হলরুমে স্টেশান কমান্ডার লেঃ  সাইয়েদুল মোরসালিন সংবাদ সম্মেলনের মাধ্যমে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, মিয়ানমার হতে বাংলাদেশে মাদক পাচার হতে পারে। এমন তথ্যের ভিত্তিতে সকাল থেকে দুপুর পর্যন্ত সমুদ্র এলাকায় সেন্টমার্টিন বিসিজি ষ্টেশানেরর লেঃ আরিফুজ্জামান রনির নেতৃত্বে কোস্টগার্ড সদস্যরা একটি  বিশেষ অভিযান পরিচালনা করা হয়। 

তিনি আরও জানান, অভিযান চলাকালীন সময় মিয়ানমার সমুদ্র সীমানা হতে একটি ইঞ্জিনচালিত নৌকা বাংলাদেশ জলসীমায় প্রবেশ করলে ধাওয়া করে নৌকাসহ ৫ জন মিয়ানমার নাগরিককে আটক করা হয়। পরে ইঞ্জিনচালিত নৌকাটি তল্লাশী করে মদের বোতল ভর্তি বেশ কয়েকটি বস্তা পাওয়া যায়। তা খুলে গণনা করে ২০০ বোতল মদ পাওয়া যায়। জব্দকৃত মদের বোতল ও কাঠের নৌকাসহ আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা রুজুর পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ  


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর