শিরোনাম
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৪৯
প্রিন্ট করুন printer

ফরিদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

ফরিদপুরের সদরপুর উপজেলার চরবিষ্ণপুর ইউনিয়নে দুই সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকালে সদরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। স্থানীয়রা জানান, সদরপুরের আকোটের চর ইউনিয়নের সারেঙ্গ গ্রামের আজাহার মৃধার কন্যা আসমা আক্তার (২৮) এর সাথে চরবিষ্ণপুর ইউনিয়নের গনি মাতুব্বর ডাঙ্গী গ্রামের নালু পত্তনদারের ছেলে হান্নান পত্তনদারের সাথে প্রায় ৮ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই পরিবারে কলহ লেগেই ছিল।

এ নিয়ে বেশ কয়েকবার স্থানীয়ভাবে শালিস হয়। মঙ্গলবার রাতে ঝগড়ার ঘটনা ঘটে। বুধবার সকালে নিজ ঘরের আড়ার সাথে ফাঁস দেওয়া অবস্থায় লাশ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। গৃহবধূ আসমা আক্তারের স্বজনদের অভিযোগ, বিয়ের পর থেকে স্বামী, শ্বাশুড়ি ও  শ্বশুর বাড়ির লোকজন বিভিন্ন সময় তাকে নির্যাতন করে আসছিল।মঙ্গলবার রাতে আসমাকে নির্যাতন করা হয়।

তাদের দাবি, আসমাকে নির্যাতন শেষে হত্যা করে লাশটি ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে। সদরপুর থানার এস আই নিপুন মজুমদার জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর