শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ২২:১৬
প্রিন্ট করুন printer

গাজীপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কলোনি পরিদর্শন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কলোনি পরিদর্শন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন বাইমাইল এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কলোনি পরিদর্শন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি, জিসিসি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম। বুধবার বিকেলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৭টি বাড়ির মালিকসহ ৫৭৪ পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়।  

এছাড়াও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সিটি করপোরেশনের পক্ষ থেকে ১৫ হাজার টাকা এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার টাকা এবং ক্ষতিগ্রস্ত বাড়িওয়ালাদের টিন প্রদান করা হবে বলে জানান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক। 

এ সময় গাজীপুর জেলা কার্যালয়ের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কর্মকর্তা মো. ইসমাইল হোসেন, স্থানীয় কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকনসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীর বাইমাইল এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১৪টি কলোনীর ৫৭৪টি বসতঘর। রবিবার রাত ৮টার দিকে হুমায়ুন মিয়ার কলোনী থেকে আগুনের সুত্রপাত হয়ে পাশের কলোনীতে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর