শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ১৭:৪৯
প্রিন্ট করুন printer

হবিগঞ্জে পরিবেশ সুরক্ষার প্রত্যয় জেলা প্রশাসকের

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে পরিবেশ সুরক্ষার প্রত্যয় জেলা প্রশাসকের

হবিগঞ্জের নতুন জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, ব্যক্তিগত কোনো স্বার্থে নয় বরং সততা ও নৈতিকতা দিয়ে জনগণের জন্য কাজ করতেই এখানে এসেছেন।

এখানকার পরিবেশ সুরক্ষায় প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, কর্মজীবনে পরিবেশ অধিদপ্তরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ৩ বছর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। তাই এ বিষয়ে হবিগঞ্জে তার বিশেষ নজরদারি থাকবে।

সোমবার দুপুরে হবিগঞ্জের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ব্যক্তিগত প্রচার নয় বরং সরকারের উন্নয়ন কাজের প্রচারের জন্য জন্য সাংবাদিকরা ভূমিকা রাখেন। এ ব্যাপারে তিনি প্রশাসনের পক্ষ থেকে দ্রুত তথ্য সরবরাহের প্রতিশ্রুতি দেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক তওহীদ সজল, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মর্জিনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি বিজেন ব্যানার্জি।

সাংবাদিকদের পক্ষ থেকে বক্তৃতা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, সাবেক সভাপতি গোলাম মস্তোফা রফিক, শাবান মিয়া, ইসমাইল হোসেন, হারুনুর রশীদ চৌধুরী, ইসমাইল হোসেন, শোয়েব চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, হাফিজুর রহমান নিয়ন, রাশেদ আহমেদ খান, শওকত চৌধুরী, আশরাফুল আলম কোহিনুর, জাকারিয়া চৌধুরী ও মীর আব্দুল কাদির।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর